হঠাৎ ঢাকা মে’ডিকেলে সাহেদ, যা জা’নালে’ন চিকিৎসক

ক’রো’না পরী’ক্ষা ও চি’কিৎসায় প্র’তারণা’সহ নানা অ’ভিযোগে গ্রে’প্তার রিজে’ন্ট হাস’পাতাল ও রিজে’ন্ট গ্রু’পের চেয়া’রম্যা’ন মোহা’ম্মদ সাহে’দকে ঢাকা মে’ডিকে’ল ক’লেজ (ঢামেক) হা’সপা’তাল থেকে চে’কআপ করা’নো হয়েছে।

বুধবার বিকে’ল সাড়ে ৫টার দিকে র‍্যাব সদ’স্যরা তাকে মেডি’কেল চেক’আপ করাতে ঢা’মেক হাস’পাতা’লে নিয়ে যান। এরপর চেক’আপ শেষে ৬টা’র দিকে হাস’পা’তাল থেকে তাকে নি’য়ে যাওয়া হয়।

ঢাকা মেডি’কে’লের জ’রুরি বিভা’গের আবা’সিক সা’র্জন ডা. মোহাম্মদ আলাউদ্দিন জানান, সাহে’দের বুকের, পেটের এক্স-রে ও ইসি’জি ক’রা’নো হয়েছে। দুটি পরী’ক্ষার রি’পো’র্টেই ভা’লো এসে’ছে।

তাকে চিকিৎসাপ’ত্র দিয়ে ছেড়ে দেওয়া হয়ে’ছে। মাসুদ পার’ভে’জ নামে আরও একজ’নকেও স্বাস্থ্য পরী’ক্ষা করে নর’মাল পা’বার পর তাকেও ছেড়ে দেও’য়া হয়েছে।

ঢা’মেক হাসপা’তাল পু’লিশ ক্যা’ম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া জানান, সাহেদ ও পার’ভেজকে হাসপা’তালে নিয়ে আসা হ’য়েছিল। মে’ডিকেল চেক’আপ শেষে তা’দেরকে র‌্যাব সদ’স্য’রা হাস’পাতাল থেকে নি’য়ে গেছে।

এর আগে সা’হেদকে নিয়ে রাজ’ধানীর উ’ত্তরার একটি বাড়িতে অভি’যান চা’লায় র‍্যা’পিড অ্যা’ক’শন ব্যা’টালিয়’ন-র‌্যাব।র‌্যা’বের আইন ও গণ’মাধ্যম শাখার পরিচালক লে. কর্নেল আশিক বি’ল্লাহ বলেন, এটা সাহে’দের ‘দ্বি’তীয় অ’ফিস’।র‍্যাব কর্মক’র্তারা জানান, এই ফ্ল্যা’টের খবর আগে পায়নি র‌্যাব। সা’হেদকে গ্রেপ্তা’রে’র পর তার কাছে এই ফ্ল্যা’টের হ’দিস মে’লে।

এর আ’গে এক স’প্তাহ ধরে পলাতক সা’হেদকে বুধ’বার ভো’র সাড়ে ৫টার দিকে সাত’ক্ষীরা’র দেব’হাটা সীমা’ন্তবর্তী কোম’রপুর গ্রামে’র লব’ঙ্গব’তী নদী’র তীর থেকে একটি গু’লিভ’র্তি পি’স্তল’সহ গ্রে’প্তার করা হয়।

শাহেদ
র‍্যাব-৭ এর সাত’ক্ষীরা ক্যা’ম্পে’র কো’ম্পা’নি ক’মা’ন্ডার সিনিয়র এএস’পি বজলু’র রশিদ বলেন, পি’স্ত’ল হা”তে কালো বোরকা পরি’হি’ত অব’স্থায় নৌকা’য় চ’ড়ে ভা’রতে পা’লি’য়ে যাও’য়ার চেষ্টা কর’ছিলেন সা’হেদ।

পরে হে’কপ্টা’রে করে সাহে;’দকে ঢাকায় আনা হয়।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*